অধিদপ্তরের জেনারেল খাদ্য পরীক্ষার তারিখ 2020

অধিদপ্তরের জেনারেল খাদ্য পরীক্ষার তারিখ 2020

অধিদপ্তরের জেনারেল খাদ্য পরীক্ষার তারিখ 2020 – www.dgfood.gov.bd 

খাদ্য অধিদপ্তরের জেনারেলকে সেখানে নতুন খালি পোস্টের জন্য কিছু যোগ্য কর্মী লাগবে। www dgfood gov bd কাজের সার্কুলার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আরও তথ্যের জন্য এই মূল সংবাদটির নীচে পড়া চালিয়ে যান। এই নতুন ডিজিফুড জব সার্কুলারে প্রচুর জব শূন্যতা উপলব্ধ available এসএসসি, এইচএসসি, অনার্স, মাস্টার্স, ডিগ্রি পাস শিক্ষার্থীরা এই চাকরির সার্কুলারের জন্য যোগ্য হতে পারে। খাদ্য মন্ত্রনালয়ের বিকল্প চাকরিগুলি www dgfood gov bd অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা প্রকাশিত হয়। আরও তথ্যের জন্য এই বিজ্ঞপ্তির নীচে চেক করতে দেয়। আপনাকে অবশ্যই সময়সীমা পূর্বে আবেদন করতে হবে। 2020 মার্চ মাসে ডিজিফুডের পরীক্ষার তারিখ।

অধিদপ্তরের জেনারেল খাদ্য পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২০

আজকাল লোকেরা হেলথ জবস, ব্যাংকের চাকরী, পার্ট টাইম জব ইত্যাদি খুঁজছেন। আমি আপনাকে নিশ্চয়তা দিচ্ছি যে আপনার অবশ্যই জেনারেল অফ ফুড জব সার্কুলার পছন্দ করবে যা সরকারী চাকরী www.dgfood.gov.bd দ্বারা প্রকাশিত হবে। এখানে প্রচুর ডিজিফুড জবস সার্কুলার পোস্ট পাওয়া যায়। এই কাজের বিজ্ঞপ্তি প্রয়োগ করার আগে দয়া করে এই সংক্ষিপ্ত তথ্যের নীচে চেক করুন। এবং আপনার বন্ধুদের সাথে এই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।

ভর্তি কার্ড এখনই ডাউনলোড করুন

সংস্থার নাম: খাদ্য অধিদপ্তর জেনারেল
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.dgfood.gov.bd
পোস্টের নাম: এই বিজ্ঞপ্তির নীচে চেক করুন
মোট পোস্ট: 1166
বয়সসীমা: ক। সর্বোচ্চ 30 বছর
খ। মুক্তিযোদ্ধা বা প্রতিবন্ধী কোটার পুত্র / কন্যার ক্ষেত্রে সর্বোচ্চ 32 বছর
পোস্টের নাম:
(1) অফিস সহকারী
(২) অফিস সহকারী কাম-কম্পিউটার টাইপিস্ট
(3) খসড়া ব্যক্তি
(4) ক্যাশিয়ার
(5) স্টেনোটাইপ-কম-কম্পিউটার অপারেটর
আবেদন শুরুর তারিখ:…
আবেদন ফরম জমা দেওয়ার শেষ তারিখ: ..

www dgfood gov bd পরীক্ষার তারিখ 2020

 

ডিজিফুড প্রবেশপত্রের জন্য ডাউনলোড লিঙ্কটি এখানে পাওয়া যাবে

2020 ফেব্রুয়ারিতে ডিজি খাবারের চাকরির শূন্যপদ পরীক্ষার তারিখের সংবাদ পড়ার জন্য ধন্যবাদ my আপনি আমার ওয়েবসাইট থেকে এই চাকরিটির বিজ্ঞপ্তি পাবেন। ডিজিফুড পরীক্ষার তারিখ 2020 খুব শীঘ্রই প্রকাশিত হবে। পরবর্তী কাজের জন্য সরকারী চাকরীর বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তিগুলির জন্য এই ওয়েবসাইটটি ভিজিট করুন You আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফেসবুক ফ্যান পৃষ্ঠায় কাজের বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত আপডেট পেতে পারেন। ফেসবুকে আমাদের সাথে যোগ দেওয়ার জন্য আমাদের পেজটি লাইক করুন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *