যশোর পৌর এলাকায় দোকানপাট বন্ধ ঘোষণা

যশোর পৌর এলাকায় দোকানপাট বন্ধ ঘোষণা

আগামীকাল সোমবার (২৩ মার্চ) থেকে এক সপ্তাহ মুদি, খাবার এবং ওষুধের দোকান বাদে যশোর পৌর এলাকার সব দোকানপাট বন্ধের ঘোষণা দেয়া হয়েছে। একইসঙ্গে দুপুর ১টা পর্যন্ত কাঁচাবাজার খোলার রাখার নির্দেশ জারি করেছে যশোর পৌরসভা। পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু এ তথ্য নিশ্চিত করেছেন। 
 
পৌর মেয়র জানান, করোনাভাইরাস প্রাদুর্ভাব রোধে সতর্কতামূলক কাযর্ক্রমের অংশ হিসেবে রোববার (২২ মার্চ) পৌরভবনে যশোর পৌর এলাকার বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও বাজার কমিটির নেতাদের নিয়ে জরুরি সভা করা হয়েছে। ওই সভায় ব্যবসায়ীরা দেশের স্বার্থে আগামী এক সপ্তাহ দোকানপাট বন্ধ রাখতে সম্মতি হন। তবে মুদি, খাবার এবং ওষুধের দোকান খোলা থাকবে। 
এছাড়া দুপুর ১টা পর্যন্ত কাচাবাজার খোলার রাখা হবে। যাতে মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে পারেন। এ বিষয়ে আজই জনগণকে জানানোর জন্য মাইকিং করে হবে। 
 
মেয়র আরো জানান, সভায় জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ কামরুজ্জামান উপস্থিত ছিলেন। 
 
যশোর বড়বাজার চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী বলেন, পৌরসভা কর্তৃপক্ষ সময় উপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। এতে ব্যবসায়ীরা সহমত। 
 
বড়বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মীর মোশাররফ হোসেন বাবু বলেন, সভায় সকল ব্যবসায়ী ও নেতাদের সম্মতিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্তটি সব ব্যবসায়ীকে জানাতে প্রচারের উদ্যোগ নেয়া হয়েছে।
নিউজের উৎসঃ https://bdlatestjobcircular1.com/
বিশেষ খরব:  যশোর পৌর এলাকার দোকানপাট বন্ধ হচ্ছে না

 রবিবার দুপুরে যশোর পৌরসভায় মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সভপতিত্বে জেলা প্রশাসন, পৌরসভা ও ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠকে ২৩ মার্চ সোমবার থেকে ২৯ মার্চ পর্যন্ত যশোর পৌর এলাকার সকল দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। 

তবে বিকাল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সব কিছু সাভাবিক রাখার সিদ্ধান্ত হয়।য

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *