17th NTRCA Apply 2020 www.ntrca.teletalk.com.bd সরাসরি আবেদন করুন এখানে

17th NTRCA Apply 2020 www.ntrca.teletalk.com.bd সরাসরি আবেদন করুন এখানে

17th NTRCA Apply 2020 www.ntrca.teletalk.com.bd সরাসরি আবেদন করুন এখানে

NTRCA Circular 2020

17 তম এনটিআরসিএ 2020 দ্রুত আবেদন প্রক্রিয়া অনলাইনে আবেদন করুন: এনটিআরসিএ (বেসরকারী শিক্ষকের নিবন্ধকরণ এবং শংসাপত্র) ntrca.gov.bd অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই পৃষ্ঠা থেকে প্রয়োগ করুন। আবেদনটি ২২ শে জানুয়ারী ২০২০ সালে শুরু হবে এবং বিজ্ঞপ্তি অনুসারে আবেদনটি ২০২০ সালের 12 ফেব্রুয়ারিতে শেষ হবে। যাইহোক, আজ আমি আবেদনের প্রক্রিয়াটির সাথে 17 তম এনটিআরসিএ সার্কুলার 2020 এর সম্পূর্ণ বিবরণ ভাগ করতে যাচ্ছি।

আপনি কি 17 তম এনটিআরসিএ সার্কুলার 2020 খুঁজছেন? সুতরাং আপনি ভাগ্যবান! আপনি সঠিক জায়গায় প্রবেশ করুন। কারণ বেসরকারী শিক্ষকের নিবন্ধকরণ ও শংসাপত্রটি এনটিআরসিএও.ভ.বিডি অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা প্রকাশিত হয়েছে এবং আমরা আমাদের মূল্যবান পাঠকদের জন্য গুরুত্বপূর্ণ সমস্ত বিষয় বর্ণনা করতে চলেছি।

17 তম এনটিআরসিএ সার্কুলার 2020 ntrca.gov.bd

  • Event Name: 17th NTRCA Registration
  • Application Start Date: 23 January 2020
  • Last Date: 12 February 2020
  • Application Process: Online
  • Application Fee: 180 Taka
  •  
  • এনটিআরসিএ আবেদন 2020 তারিখ প্রসারিত

  • সদ্যপ্রাপ্ত সংবাদ!!! এনটিআরসিএ আবেদন 2020 তারিখ বাড়ানো হয়েছে। এখন প্রতিটি আগ্রহী প্রার্থী 2020 ফেব্রুয়ারির মধ্যে তাদের আবেদন জমা দিতে পারবেন can সুতরাং আপনি আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি 17 তম এনটিআরসিএতে আবেদন করতে পারেন। অফিসিয়াল অ্যাপ্লিকেশন সিস্টেম এখানে অন্তর্ভুক্ত। এটি কোনও সমস্যা ছাড়াই আপনার আবেদন জমা দিতে সহায়তা করবে।
  • NTRCA Time Extended 2020
  • এনটিআরসিএ রেজিস্ট্রেশন নোটিশ
    এনটিআরসিএ (বেসরকারী শিক্ষকের নিবন্ধকরণ এবং শংসাপত্র) অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। যেমনটি আমরা জানি যে, 15 তম এনটিআরসিএ ফলাফল 2019 কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে। ৮ লাখ thousand 76 হাজার ৩৩ candidates জন পরীক্ষার্থী পাস করেছেন ১ লাখ ৫২ হাজারেরও বেশি পরীক্ষার্থী। ৮০% প্রার্থী ১৫ তম এনটিআরসিএতে ব্যর্থ হয়েছেন। পাসের হার 20.55 শতাংশ।

    এখন এটি 17 তম সময়। আমরা আশা করি প্রতিটি আগ্রহী প্রার্থী সার্কুলারের অপেক্ষায় থাকবেন। বিজ্ঞপ্তি অনুসারে, প্রাথমিক পরীক্ষা ২০২০ সালে অনুষ্ঠিত হবে। আগ্রহী প্রার্থীদের জন্য এখানে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য দেওয়া হয়েছে।

    17 তম এনটিআরসিএ 2020 এর জন্য যোগ্যতা:
    আমরা আশা করি সর্বাধিক সংখ্যক লোক সরকারী বিজ্ঞপ্তিটি সন্ধান করবে। তারা এনটিআরসিএ আবেদনের জন্য যোগ্যতা / প্রয়োজনীয়তাগুলিও জানতে চায়। সুতরাং আপনি যদি তাদের মধ্যে একটি হন, তাই আপনি নীচের বিকল্পটি চেক করতে পারেন। এটি আপনাকে সঠিক যোগ্যতা জানতে সহায়তা করবে।

    কলেজ স্তর:

    স্নাতকোত্তর সহ প্রাসঙ্গিক বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর।
    চার বছরের অনার্সে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি।
    সর্বোচ্চ এক তৃতীয় শ্রেণি / সিজিপিএ একাডেমিক রেকর্ডে গৃহীত হবে।
    স্কুল স্তর:

    সম্পর্কিত সাবজেক্টে 300 নম্বর সহ যে কোনও নামী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর।
    যে কোনও নামী বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে অনার্স।
    প্রাসঙ্গিক বিষয়ে মাস্টার্স।
    একাডেমিক রেকর্ডে কেবল এক তৃতীয়াংশ / সিজিপিএ গ্রহণ করা হবে।
    17 তম এনটিআরসিএ আবেদন প্রক্রিয়া 2020
    যে কোনও চাকরীর আবেদন, ভর্তি ফর্ম এবং অন্যদের জন্য আবেদনের প্রক্রিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ is আপনি যদি সঠিকভাবে প্রয়োগ করতে সক্ষম না হন তবে আপনি প্রবেশপত্রটি ডাউনলোড করতে পারবেন না। আর আবেদনের ফি যাবে।

    এখানে উপায় দ্বারা, আমি আপনার 17 তম এনটিআরসিএ আবেদন জমা দেওয়ার খুব সহজ উপায়টি ভাগ করতে যাচ্ছি। মনে রাখবেন, আপনি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনার আবেদন জমা দিতে পারেন। অন্য ওয়েবসাইটে কখনও চেষ্টা করবেন না।

    1. 17 তম এনটিআরসিএ 2020 অনলাইন প্রয়োগ করুন
    প্রথমত, আপনাকে এনটিআরসিএর অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে হবে। অথবা আপনি এখান থেকে সরাসরি ntrca.teletalk.com.bd দেখতে পারেন। তারপরে নীচের মতো আপনার এনটিআরসিএ আবেদন জমা দিন submit

  • প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন: ntrca.teletalk.com.bd
    যোগ্যতা অনুযায়ী অবস্থান নির্বাচন করুন।
    আপনার শিক্ষাগত যোগ্যতা ইনপুট করুন
    রঙিন ছবি আপলোড করুন (300 x 300 পিক্সেল) এবং স্বাক্ষর (300 x 80)
    আবেদনকারী মোবাইল নম্বর ইনপুট করুন
    সাবধানে সমস্ত তথ্য পুনরায় পরীক্ষা করুন
    “সাবমিট” অপশনে ক্লিক করুন
    শেষ পর্যন্ত আবেদনের অনুলিপিটি “মুদ্রণ করুন”
    2. আবেদন ফি প্রদান প্রক্রিয়া
    আবেদন জমা দেওয়ার পরে, আপনি একটি অ্যাপ্লিকেশন আইডি আইডি পাবেন। তারপরে আপনাকে আইডি ব্যবহার করে আবেদন ফি দিতে হবে। এর পরে, আপনি “ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড” পেতে পারেন। এখানে আবেদন ফি প্রদানের প্রক্রিয়া রয়েছে। মোবাইল বার্তা বিকল্পে যান এবং নিম্নলিখিত কীওয়ার্ডগুলি টাইপ করুন

    1 ম এসএমএস: এনটিআরসিএ <স্পেস> ব্যবহারকারী আইডি
    উদাহরণ: এনটিআরসিএ এসজিবিএসভি 142 16222 এ পাঠান

    এসএমএস প্রেরণের পরে, আপনি অফিসিয়াল নম্বর থেকে একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন। তারপরে আপনাকে ২ য় বার্তা পাঠাতে হবে।

    ২ য় এসএমএস: এনটিআরসিএ <স্পেস> হ্যাঁ <পিআইএন>
    উদাহরণ: এনটিআরসিএ ইয়েস 12425471 16222 এ পাঠান

    17 তম এনটিআরসিএ বিজ্ঞপ্তি 2020 পিডিএফ অফিসিয়াল
    আপনি যদি বিজ্ঞপ্তি সম্পর্কে আরও তথ্য জানতে চান তবে আপনি এটি পিডিএফ ফাইল হিসাবে ডাউনলোড করতে পারেন। তারপরে আপনি এটি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা কম্পিউটার ব্যবহার করে খুলতে পারেন। আপনি এটিকে নীচের থেকে চিত্র সংস্করণ হিসাবেও ডাউনলোড করতে পারেন।

  • NTRCA Circular 2020

 

১th তম এনটিআরসিএ পরীক্ষার বিষয় ও চিহ্ন বিতরণ
এটি একটি খুব সাধারণ সমস্যা যা প্রতিটি পরীক্ষার্থী ২০২০ সালে অনুষ্ঠিত হওয়া আসন্ন ১th তম এনটিআরসিএ পরীক্ষার বিষয় এবং চিহ্ন বিতরণ সম্পর্কে জানেন না the নীচের সারণী থেকে আপনি 17 তম এনটিআরসিএ পরীক্ষা সম্পর্কে একটি সংক্ষিপ্ত ধারণা পেতে পারেন।

বাংলা 25
ইংরেজি 25
ম্যাথ 25
সাধারণ জ্ঞান 25
মোট নম্বর 100
দ্রষ্টব্য: 0.05 চিহ্ন প্রতিটি ভুল উত্তরের জন্য বিয়োগ করবে।

চূড়ান্ত শব্দ:

এটি বেসরকারী শিক্ষকের নিবন্ধকরণ ও শংসাপত্র কর্তৃপক্ষের 17 তম এনটিআরসিএ সার্কুলার। এখানে আমরা বিজ্ঞপ্তি সম্পর্কে প্রয়োজনীয় সমস্ত তথ্য আলোচনা করেছি। আপনি আমাদের ওয়েবসাইট থেকে এনটিআরসিএ ফলাফল 2020 পরীক্ষা করতে পারেন। আমরা আশা করি আপনি ছেলেরা এটি সম্পর্কে সফলভাবে বুঝতে পেরেছেন। আমাদের ওয়েবসাইট দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *