Mobile Chargers, MB Charge Free Chain Barrister Sumon

Mobile Chargers, MB Charge Free Chain Barrister Sumon

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কাঁপছে পুরো দেশ। দেশের এই ক্রান্ত লগ্নে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল সুমন হক দেশের সকল মোবাইল অপারেটরদের কাছে ইন্টারনেট ডাটা এবং কল চার্জ ফ্রি চেয়েছেন।

৬ এপ্রিল (সোমবার) তার ফেইসবুক পেজে বিকাল সাড়ে ৩ টা নাগাদ লাইভে এসে এমন দাবি জানান দেশের সকল মোবাইল অপারেটর কোম্পানিগুলোর কাছে।

তিনি জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাবে পুরো দেশ এখন লক ডাউন। একরকম মৃত্যুর মুখোমুখি থেকে বলতে চাই আমরা, সরকারের নির্দেশনা মতো আমরা ঘরে থাকার চেষ্টা করছি। আমরা সকলে চেষ্টাই আছি কিভাবে এই দুর্যোগ মোকাবেল করা যায়।

কিন্তু দেশের এই মহাবিপদে যারা ব্যাবসার চিন্তা করছে তারা আর যায় হোক বাংলাদেশের মানুষের বন্ধু হতে পারেনি।

তিনি মোবাইল কোম্পানিগুলোর দৃষ্টি আকর্ষণ করে বলেন, বর্তমানে আমাদের কারোরই বাসায় তেমন কোনো কাজ নেই, ছোট বাচ্চারা প্রচুর কান্নাকাটি করে বাইরে যাওয়ার জন্য। তাদের শান্ত করতে কার্টুন ভিডিও বা বিভিন্ন ধরণের জিনিসের ব্যবস্থা করতে হয়।

আবার নিজেদের জন্য খবর দেখার প্রয়োজন হয়। এখন দেশের সকল মানুষ অনলাইনের উপর নির্ভরশীল। আপনারা কি পারেন না দেশের এই ক্রান্তি লগ্নে কল চার্জ এবং এমবি চার্জ কমাতে??

এই সময়ে ব্যারিস্টার সুমন, বাংলাদেশের সবচেয়ে বড়ো মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোনকে উদ্দেশ্য করে বলেন, আপনারা তো সরকারের ১২ হাজার কোটি টাকার মধ্যে ১ হাজার কোটি টাকা দিতে কত ধরণের নাটক করেছেন। এখন দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে কি পারেন না একটু কল চার্জ এবং এমবি চার্জ কমাতে?

সর্বশেষ ব্যারিস্টার সুমন, বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, দেশের মোবাইল অপারেটর কোম্পানিগুলোর ট্যাক্স কমিয়ে কলরেট, এমবি রেট কমানোর ব্যবস্থা করেন। দেশের সবকিছু বন্ধ, একজন মানুষ কিভাবে টাকা রিচার্জ করবে?

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *